Posted on Leave a comment

পিন-আপ অ্যাপ ডাউনলোড করুন

পিন-আপ অ্যাপ ডাউনলোড করুন

একটি অনন্য পিন-আপ অ্যাপ্লিকেশন তৈরি করা হয়েছে যাতে একটি সেলফোনে জুয়া খেলার এন্টারপ্রাইজ ব্যবহার করা সহজ হয়। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় গ্যাজেটে ব্যবহার করা যেতে পারে। পিন-আপ অ্যাপ্লিকেশানের কার্যকারিতা এবং এর অপারেশনের বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আরও জানতে, অনুগ্রহ করে এই লেখাটি দেখুন৷

পিন-আপ অ্যাপ্লিকেশনটি কালো, লাল এবং পরিবেশ-বান্ধব অ্যাকসেন্ট এলাকা দিয়ে হালকাভাবে অলঙ্কৃত করা হয়েছে। অ্যাপ্লিকেশনটির ব্যবহারকারী ইন্টারফেসে অতিরিক্ত নিয়ন্ত্রণ রয়েছে যা ক্যাসিনোর বিভাগ এবং ট্যাবের মাধ্যমে ব্রাউজ করা সহজ করে তোলে। অ্যাপটি অভিযোজিত, তাই এটি যেকোনো ধরনের মোবাইল ফোনের ডিসপ্লে ডাইমেনশনে দ্রুত অভ্যস্ত হতে পারে।

মোবাইল অ্যাপের ক্ষমতা কম্পিউটার সংস্করণ থেকে আলাদা নয়। পিন-আপ অ্যাপ ব্যবহার করে, আপনি সুবিধামত নিবন্ধন করতে পারেন, ভিজিট করতে পারেন, ডাউন পেমেন্ট করতে পারেন, তহবিল উত্তোলন করতে পারেন এবং প্রচুর বাজি ধরার জন্য প্রস্তুত নগদ খেলতে পারেন।

লাইটওয়েট ইন্টারফেস এবং সৃজনশীল কর্মক্ষমতা কম ওয়েব সংযোগের গতিতেও অ্যাপ্লিকেশনটিকে স্থিরভাবে কাজ করতে সক্ষম করে৷

সকল ব্যবহারকারী অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং ইনস্টল এবং সেটআপ করার পরে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারেন।

Android-এ পিন-আপ APK মাউন্ট করা

পিন-আপ অ্যাপ্লিকেশনের একটি স্থিতিশীল পদ্ধতির জন্য, যে অ্যান্ড্রয়েড মোবাইল ফোনটিতে শক্তি মাউন্ট করা হবে তাকে অবশ্যই ন্যূনতম চাহিদাগুলি মেনে চলতে হবে:

অবস্থান https://pinupcasinos-bd.com/bn/mobile-app/ আমাদের নিবন্ধগুলির

  • Android সংস্করণ –– 5.0 বা উচ্চতর;
  • প্রসেসরের হার –– 1 GHz
  • 1 জিবি প্রধান মেমরি; –– 1 GB অভ্যন্তরীণ মেমরি;
  • অভ্যন্তরীণ মেমরি –– 50 এমবি।

পিন-আপ অ্যাপটি অফিসিয়াল Google Play অ্যাপ স্টোর থেকে মাউন্ট করা যাবে না। যেহেতু আইনটি ডিজাইনারদের এই সাইটে বেটিং সহ অ্যাপ্লিকেশনগুলি অবস্থান করতে সীমাবদ্ধ করে৷ সেই কারণে, আপনি শুধুমাত্র প্রধান পিন-আপ সাইট থেকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। এটি করার জন্য, তিনটি কাজ মেনে চলুন:

  1. আপনার মোবাইল ফোনে একটি মোবাইল ওয়েব ব্রাউজার খুলুন এবং পিন-আপ জুয়া এন্টারপ্রাইজ ইন্টারনেট সাইটে যেতে এটি ব্যবহার করুন।
  2. ওয়েবসাইটের ওয়েব পৃষ্ঠায়, অগ্রণী বাম প্রান্তে একটি খাদ্য নির্বাচন রয়েছে৷ যখন আপনি এটি বাড়ান, ““ অ্যাপ্লিকেশন & rdquo; সাইটের বিভাগটি অবশ্যই উপস্থিত হবে এবং আপনাকে এটিতে যেতে হবে
  3. । যে ওয়েব পৃষ্ঠাটি খোলে, সেখানে একটি APK ফাইল দেওয়া হয়। আপনাকে এটি আপনার টুলে ডাউনলোড করতে হবে।

পিন-আপ অ্যাপ্লিকেশনের APK নথিগুলি ডাউনলোড এবং ইনস্টল করার পরে আমরা অবশ্যই নির্দেশাবলী অনুসারে এটিকে অ্যান্ড্রয়েড টুলে ইনস্টল করব:

  1. কিস্তির ডেটা চালানোর আগে, আপনাকে আপনার স্মার্ট ডিভাইসের সেটআপগুলিতে অজানা উত্স থেকে প্রোগ্রামগুলির কিস্তি সক্রিয় করতে হবে৷
  2. এর পরে আপনাকে APK নথিগুলি চালাতে হবে এবং অ্যাপ্লিকেশনটির নির্দেশাবলী মেনে এটি আপনার মোবাইল ফোনে ইনস্টল করতে হবে৷
  3. পিন-আপ ইনস্টল করার পরে, আপনি হোম ডিসপ্লেতে একটি শর্টকাট পাবেন, যেটি ব্যবহার করে আপনি দ্রুত অ্যাপ্লিকেশন চালু করতে পারবেন।
  4. আপনি সাইন আপ করার সাথে সাথেই পিন-আপ মোবাইল অনলাইন ক্যাসিনো ব্যবহার করা শুরু করতে পারেন বা, যদি একটি অ্যাকাউন্ট বর্তমানে তৈরি করা হয়ে থাকে, তাহলে আপনাকে কেবল আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে যেতে হবে৷

iOS-এ পিন-আপ সেট আপ করা হচ্ছে

পিন-আপ অ্যাপ্লিকেশনটি একটি আইফোনে যথাযথভাবে কাজ করার জন্য, আইফোন ডিভাইসটিকে ন্যূনতম চাহিদাগুলি পূরণ করতে হবে

  • iphone সংস্করণ 8.0 বা তার বেশি;
  • cpu ফ্রিকোয়েন্সি –– 1 GHz;
  • 1 GB RAM;
  • অভ্যন্তরীণ মেমরি –– 10 এমবি।

আপনার iOS টুলে পিন-আপ অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করতে, আপনাকে একটি মোবাইল ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে অনলাইন ক্যাসিনোর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এরপর চিকিৎসা হবে নিম্নরূপ:

  1. এ ““ অ্যাপ্লিকেশন & rdquo; বিভাগে, আপনাকে “নির্বাচন করতে হবে “ পিন-আপ অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন” iOS এবং
  2. এর জন্য

  3. rdquo; বিকল্প গ্রাহককে অ্যাপ স্টোরে রিডাইরেক্ট করা হবে।
  4. পিন-আপ মোবাইল অ্যাপ্লিকেশন মাউন্ট করতে, শুধুমাত্র ““-এ ক্লিক করুন। ইনস্টল করুন ”
  5. বোতাম। প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার সাথে সাথে মোবাইল ফোনে একটি পিন-আপ শর্টকাট প্রদর্শিত হবে৷’ অ্যাপটি চালু করতে হোম ডিসপ্লে।
  6. আপনি লগ ইন বা সাইন আপ করার পরে অবিলম্বে জুয়া প্রতিষ্ঠানের অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন৷

পিন-আপ অ্যাপ্লিকেশন আপডেট করা হচ্ছে

সব ব্র্যান্ড-নতুন পিন-আপ অ্যাট্রিবিউট এবং ফিচার অবশ্যই যত তাড়াতাড়ি সম্ভব সহজলভ্য হবে, যাতে আপনি অ্যাপ্লিকেশনটিকে একেবারে নতুন বৈশিষ্ট্য এবং ফাংশন সহ তারিখের মতো রাখতে পারেন তা নিশ্চিত করতে। iphone সরঞ্জামগুলির জন্য, আপগ্রেডটি তাত্ক্ষণিকভাবে অ্যাপ্লিকেশন স্টোরের মাধ্যমে সম্পন্ন হয়৷

আপনার যদি একটি অ্যান্ড্রয়েড গিজমো থাকে, তাহলে আপনাকে অবশ্যই নিজের থেকে পিন-আপ অ্যাপ আপডেট করতে হবে। এটি করার জন্য, আপনাকে অফিসিয়াল সাইটে চেক করতে হবে ““ অ্যাপ্লিকেশন & rdquo; শক্তির একটি একেবারে নতুন বৈচিত্র আসলে চালু হয়েছে কিনা তা দেখার জন্য বিভাগ। যদি এটি বর্তমানে সহজলভ্য হয়, তাহলে আপনাকে কেবল APK ডেটা ডাউনলোড এবং ইনস্টল করতে হবে এবং এটি আপনার গ্যাজেটে ইনস্টল করতে হবে৷

পিন-আপ ওয়েব সাইটের মোবাইল সংস্করণ

পিন-আপ ওয়েব সাইটের ইন্টারনেট বৈচিত্রটি সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য সুবিধাজনক যারা সিস্টেমের প্রয়োজনগুলি মেনে না চলার ফলে মোবাইল ফোনে অ্যাপ্লিকেশনটি মাউন্ট করতে পারে না৷ এছাড়াও, সাইটের মোবাইল বৈচিত্রটি অ্যাপটির মতো ডাউনলোড এবং ইনস্টল এবং গ্যাজেটে সেট আপ করার প্রয়োজন নেই৷

ব্যবহারের সরলতার জন্য, ইন্টারনেট সংস্করণের একটি নমনীয় নকশা রয়েছে। এটি পৃষ্ঠাগুলিকে গ্যাজেটের স্ক্রীন আকারের সাথে পুরোপুরি রিডজাস্ট করতে সক্ষম করে৷ তদ্ব্যতীত, সহজে এক হাতে নেভিগেট করার জন্য এগুলি অতিরিক্ত নিয়ন্ত্রণ বোতামগুলির সাথে প্রস্তুত।

পিন-আপ মোবাইল ইন্টারনেট সংস্করণের ক্ষমতা আসলে কমানো হয়নি। ফলস্বরূপ, সমস্ত ভিডিও গেম, বাজি ধরার ধরন এবং আর্থিক লেনদেন জুয়াড়ির জন্য উপলব্ধ৷

অ্যাপ্লিকেশনে কুপন কোড এবং পুরস্কার

পিন-আপ’’ s ইন-অ্যাপ বুকমেকার তার ব্র্যান্ড-নতুন এবং নিয়মিত গ্রাহকদের ওয়েব সাইটের মতো একই বোনাস ব্যবহার করে৷

একদম-নতুন ক্লায়েন্টদের জন্য, ক্যাসিনো 450,000 ভারতীয় রুপি পর্যন্ত একটি ভাল ওয়েলকাম পারক অফার করে এবং একটি যোগ করা 250টি খরচ-মুক্ত পোর্ট রোটেট করে।

নিয়মিত গ্রাহকদের জন্য, জন্মদিন উদযাপনের অফার, লয়্যালটি প্রোগ্রামের পাশাপাশি ফ্রি রোটেটস, সাপ্তাহিক ক্যাশব্যাক এবং উইন-লস লটারি প্রোমোতে সবচেয়ে মূল্যবান বোনাস হিসেবে বিবেচিত হয়।

সব ধরনের সুবিধা এবং তাদের প্রয়োগ সম্পর্কে আরও পড়তে, অনুগ্রহ করে অফিসিয়াল ইন্টারনেট সাইট বা পিন-আপ অ্যাপের ইনসেনটিভ এলাকা বর্ণনা করুন।

ক্লায়েন্ট পরিষেবা পিন-আপ অ্যাপ্লিকেশন

পিন-আপ গ্রাহক সহায়তা গোষ্ঠী পিন-আপ গ্রাহকদের আগ্রহের হারকে সম্মান করে। এই কারণেই এটি দিনে 24 ঘন্টা, সপ্তাহে 7 দিন, সপ্তাহে 7 দিন কোনও ঝামেলা ছাড়াই সহজলভ্য এবং সাহায্য করার জন্য ক্রমাগত প্রস্তুত। অপারেটররা সম্ভাব্য সবচেয়ে আকর্ষণীয় পদ্ধতির একটিতে এবং দ্রুততম সময়ে আপনার সমস্ত অনুসন্ধানের উত্তর দেবে৷

পিন-আপ আমাদের সাথে যোগাযোগ করুন ওয়েব পৃষ্ঠায় আপনি অবশ্যই পিন-আপের সাথে যোগাযোগ করতে পারেন এমন সমস্ত উপায় খুঁজে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *